রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

শিরোনাম

প্রকাশ : 2020-12-09

বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে কমার্স কলেজ ছাত্রলীগের মশাল মিছিল

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননা ও ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল  করেছে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ। 

বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় এ কর্মসূচি পালন করেন। কলেজ গেট থেকে শুরু করে আগ্রাবাদ বাদামতলী মোড়সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ গেট এসে বিক্ষোভ মিছিল শেষ হয়। এসময় মশাল হাতে নেতাকর্মীরা বিভিন্ন রকম স্লোগান দেয়। 

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের ছাত্রলীগ নেতা মো. হোসেন আলীর সভাপতিত্বে এবং আবিদুল ইসলাম নাবিলের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোহাম্মদ আবদুল কাদের। এছাড়ও সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ সভাপতি মো. সাব্বির চৌধুরী। 

এতে আরও উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা আতুল রাজু, শুভ বণিক, রবিউল হোসেন রবিন,  আবু বক্কর সিদ্দীক, আরিফুল ইসলাম, ফাহিম আল শাহরিয়ার, অভিজিৎ পাণ্ডে, এম আর কে আবিদ, মোহাম্মদ হাসান বিন ইব্রাহিম, বোরহান উদ্দিন মুন্না, মো. প্লাবন, ইমন আব্রাহাম ইমু, আব্দুল করিম রিফাত, হাসিবুল ইসলাম সাহিল, সালমান চৌধুরী, আকিব ইফতেজান, জোবায়ের খান জুরাত, কফিল আবরার রিফাত, ইমরান হোসাইন হৃদয়, মুনতাসীর মাহিয়ান, হেলাল খান ফাহিম, শফিক আহমেদ রাহাত, কায়সার উদ্দিন জোবায়ের, মো. রাফায়েত, রাকেশ দেব, অভিষেক দাশ, তৌসিফুল আলম সাজিদ সহ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম প্রতিদিন পাতার আরো খবর