বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

প্রকাশ : 2020-10-30

বৃক্ষরোপনের মাধ্যমে ছাত্রলীগ সভাপতির জন্মদিন উদযাপন

করোনা মহামারীর ছোবলে বিদ্ধস্ত ও আক্রান্ত নাগরিক জীবন। তাই পরিবেশের প্রতি মানুষের দায়বদ্ধতা বেড়ে গেছে অনেকখানি। এমন প্রতিকূল সময়ে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের জন্মদিন উপলক্ষে তাঁর সার্বিক দিক নির্দেশনা এবং সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাটের উদ্যোগে আজ ৩০ অক্টোবর, ২০২০ ইং এশিয়ান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়। 

এতে আরো উপস্থিত ছিলেন এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সৈয়দ নুরুল হাসনাত শুভ এবং সাধারণ সম্পাদক ওয়াসিদ আল জাহিদ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

বৃক্ষরোপণ কর্মসূচি প্রসঙ্গে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাট বলেন, 'বাংলার ছাত্রসমাজের দিকপাল, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এর জন্মদিন উপলক্ষে এই বৃক্ষরোপনের উদ্যোগ। করোনা মহামারীতে সৃষ্ট সংকটে বিপর্যস্ত দেশ। এমতাবস্থায় জয় ভাইয়ের পরামর্শ ও নির্দেশনা ছিল, কোনো আড়ম্বরপূর্ণ আয়োজন নয় বরং ব্যক্তিগত দায়বদ্ধতা থেকে সমাজ ও পরিবেশের সার্বিক উন্নয়নের জন্য কিছু করা।এই জায়গা থেকেই এই উদ্যোগ। আসুন আমরা পরিবেশের প্রতি আরো বেশি সচেতন হয়ে উঠি এবং পরিবেশের ভারসাম্য রক্ষায় কাজ করি।'

রাজনীতি পাতার আরো খবর